২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাদকসংক্রান্ত গ্রুপের অ্যাডমিন দীপিকা! শনিবার নারকোটিক্স দফতরে জিজ্ঞাবাদ

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের এই মুহূর্তের সবচেয়ে ‘দামী’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এ কারণে শনিবার মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য এনসিবি দফতরে হাজির হচ্ছেন বলিউডের এ অভিনেত্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

বলিউড তারকা সুশান্তের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে নামী-দামী অনেক তারকারই ডাক পড়ছে বিভিন্ন গোয়েন্দা সংস্থায়।

গোয়েন্দা সংস্থা বলছে, সুশান্তের সাবেক ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেও একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত।

এনসিবি ভরছে, জেরায় জয়া জানিয়েছেন ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং মেম্বার ছিলেন কারিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল চর্চিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে আদপে দীপিকা এবং করিশ্মারই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে।

এর আগে প্রায় ৭ ঘণ্টা করিশ্মাকে জেরা করেছে এনসিবি। এ সময় নতুন তথ্য ফাঁস করেছেন কারিশ্মা। শনিবার আবার তাকে ডেকে পাঠিয়েছে এনসিবি। এদিন মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে দীপিকা এবং কারিশ্মাকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network