২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনা : হাসপাতালে অভিনেতা সোহম

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফের করোনার থাবা পড়ল টালিউডে। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেনজনপ্রিয় টালিউড অভিনেতা সোহম চক্রবর্তী।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত সোমবার সোহমের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এটা জানার পর ওইদিনই কলকাতার অ্যাপলো হাসপাতালে ভর্তি হন সোহম। এছাড়া তার স্ত্রী ও দুই ছেলের নমুনা পরীক্ষা করা হয়। তবে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনায় আক্রান্তের বিষয়ে সোহম আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও কোনো ঝুঁকি নিতে চান না তিনি। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে হাসপাতালের দারস্থ হন।

তবে বর্তমানে সোহমের অবস্থা খুব একটা আশঙ্কাজনক নয়।

সোহমের আগে করোনায় সপরিবারে আক্রান্ত হয়েছিলেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার স্বামী নিসপাল রানেসহ বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকও আক্রান্ত হয়েছিলেন। এই মহামারীর কবলে পড়তে হয়েছে নীল ভট্টাচার্য,দেবযানী চট্টোপাধ্যায়, সায়ক চক্রবর্তীদের।

রোববার আক্রান্ত হন টালিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ও বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।

প্রসঙ্গত, কলকাতায় দৈনিক ৩ হাজারের বেশি আক্রান্ত হচ্ছে করোনায়। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬২ জনের। যার মধ্যে শুধু কলকাতারই ১৫ জন। আর উত্তর ২৪ পরগনার ১১ জন। আক্রান্তও প্রায় ৭০০ জন করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network