২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চরফ্যাসনে প্রতিপক্ষকে ফাঁসাতে লিঙ্গ কর্তণ করে ধর্ষণ নাটক!

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাসনে রাজনৈতিক ফায়দা নিতে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণের নাটক সাজিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের লিঙ্গ কর্তণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার ভাসানচর শশীভূশন থানাধীন ভাসানচর এলাকার একটি আবাসন প্রকল্পের বাসায় পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয় বলে দাবী ভুক্তভোগীর। ভুক্তভোগী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক নাইম সরদার ওই এলাকার আদম আলী সরদারের ছেলে।

বর্তমানে সে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী নাইম জানান, আমি দীর্ঘদিন ধরে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছি। এছাড়া আমি আ.লীগের একজন সক্রিয় কর্মী।ঔ

গত ১ সপ্তাহ পূর্বে ভাসানচর ক্লোজার বাজারে আসন্ন ইউপি নির্বাচনের বিষয় নিয়ে মেম্বর প্রার্থী হিসেবে নির্বাচন অংশগ্রহনে ইচ্ছুক শাহে আলমের ছেলে মহিউদ্দিন, খোরশেদের ছেলে ইউসুফ ও তাদের সহযোগী বাবুল, মাহাবুবসহ অজ্ঞাত কয়েকজন আলাপচারিতা করছিলো।

এ সময় তারা স্থানীয় সিনিয়র রাজনৈতিক নেতাকে নিয়ে অশালীন মন্তব্য করে।
আমি বিষয়টি শুনে এর প্রতিবাদ করলে তাদের সাথে আমার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তারা আমাকে দেখে নেয়ার হুমকি দিলে আমি ভয়ে সেখান থেকে চলে আসি।

ঘটনার দিন গত রবিবার মহিউদ্দিন পরিকল্পিভাবে গভীর রাতে ফোন দিয়ে আমার মোটরসাইকেলয়
ট নিয়ে আসতে বলে।

পরে তারা আমাকে ভাসানচর এলাকার একটি আবাসন প্রকল্পের একটি বাসায় আটকে রাখে।

পরে অজ্ঞাত এক নারীর সাথে আমার আপত্তিকর অবস্থায় ছবি তুলে ধর্ষণের নাটক সাজায়। একপর্যায়ে প্রতিপক্ষ মহিউদ্দিন, ইউসুফ, মাহাবুব আমার হাত-পা বেধে ধারালো অস্ত্র দিয়ে ওই নারীকে দিয়ে আমার লিঙ্গ কর্তণ করায়।
স্থানীয়রা আমাকে উদ্ধার করে চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে নাইম আরো জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network