২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে শিশু ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

আপডেট: অক্টোবর ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
বরগুনার তালতলীর ফকিরহাট বাজারে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোবাহান হাওলাদারকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টায় দিকে তাকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে ,উপজেলার লালুপাড়া এলাকার সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনোহরী ব্যবসা করে আসছে। গত ২৮ সেপ্টেম্বর বিকালে ইদুপাড়া গ্রামের দিন মজুরের পঞ্চম শ্রেনীতে পড়ুয়া কন্যা বাজার করতে ফকিরহাটে যায়। এ সময় ওই মেয়েকে সোবাহান তার ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের বাঁধন খুলে যায়। পরে শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় শাকিল নামের এক কিশোর এসে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনা শাকিল ওই মেয়ের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সোবাহান হাওলাদার। পরে তিনি শাকিলকে মারধর করে। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা করেন সোবাহান। বৃহস্পতিবার রাতে মেয়ের বাবা এ ঘটনায় তালতলী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯ (১) ধারার মামলা দায়ের করেন। শুক্রবার পুলিশ বৃদ্ধ সোবাহানকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
শিশুটির মা বলেন, আমার মেয়ের সাথে বৃদ্ধ সোবাহানের ন্যাক্কারজনক ঘটনার বিচার চাই।
তালতলী থানা ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এই ঘটনার অভিযোগে সোবাহানকে গ্রেফতার করা হয়। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network