২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ শাসক নয় সেবক…এএসপি আবু জাফর

আপডেট: অক্টোবর ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি
বরিশালের বানারীপাড়ায় মাদক,জঙ্গিবাদ, সন্ত্রাস, ইভটিজিং,বাল্যবিবাহ, নারীনির্যাতন, ও যৌতুক বিরোধী কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের গাভা-নরেরকাঠি গ্রামের বধ্যভূমি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু জাফর মোঃ রহমাতুল্লাহ বলেন বানারীপাড়াসহ বরিশাল জেলায় আইন শৃঙ্খলা সমুন্নত রয়েছে।
পুলিশ ও জনতার সমন্বিত প্রয়াসে জেলা জুড়ে শান্তিময় পরিবেশ বিরাজ করছে। পুলিশ প্রমান করেছে তারা শাসক নয় জনগনের প্রকৃত সেবক। তিনি আরও বলেন এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের পাশাপাশি সব শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ ভূমিকা পালণ করতে হবে। সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুশিল রায় প্রমুখ।

প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এসময অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার উপ-পরিদর্শক ওসমান গনী,গাভা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক সুখরঞ্জন সরকার,বানারীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা,যুগ্ন সম্পাদক সজল চৌধুরী ও ফয়েজ আহমেদ শাওন,যুবলীগ নেতা স্বপন মাঝী প্রমুখ।

এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার সহ¯্রাধিক নারী-পুরুষ এতে অংশ নেন। সভায় মাদক,জঙ্গিবাদ,সন্ত্রাস, ইভটিজিং নারীনির্যাতন, বাল্যবিবাহ, যৌতুক রোধ সহ এলাকার বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ডের বিষয়ে দিকনির্দেশনা মুলক আলোচনা করা হয়। সভা শেষে সাংস্কৃতিক অন্ষ্ঠুান অনুষ্ঠিত হয়। ###

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network