২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ধর্ষকের বিচার দাবীতে বেতাগীতে মানববন্ধন

আপডেট: অক্টোবর ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই-আলমঃ
সারা দেশে একের পর এক ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করেছে বেতাগী সমস্যা ও সম্ভবনা নামক একটি অনলাইন সামাজিক সংগঠনের নেতৃবিন্দসহ বেতাগী সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীরা। ‘ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ নয়,চাই প্রতিরোধ’ এ প্রতিপাদ্য শ্লোগান নিয়ে বেতাগী সমস্যা ও সম্ভবনা অনলাইন সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় বেতাগী উপজেলা পরিষদ চত্বরের সামনের সড়কে তারা এ মানববন্ধন করেন।
মানববন্ধনে ধর্ষকদের দ্রুত বিচার দাবি করে বক্তব্য দেন গ্রুপের এডমিন আদনান তারিক সিমুন।এ সময় আরো বক্তব্য রাখেন গ্রুপের এডমিন মুজাহিদুল ইসলাম রিজন, প্রেসক্লাবের আহ্বয়ক সাইদুল ইসলাম মন্টু প্রমুখ। মানববন্ধন পরিচালনা করেন গ্রুপের সদস্য সোলায়মান ইমন।
শিক্ষার্থীরা বলেন, মামলার দীর্ঘসূত্রিতা, তদন্তে ধীরগতি এবং সাক্ষীর অভাবসহ বিভিন্ন কারনে ধর্ষকদের বিচার দীর্ঘায়িত হয়। ফলে আদালত আসামির জামিন দিতে বাধ্য হয়। এ কারণে ধর্ষণের সংখ্যা বেড়ে চলছে। এ অবস্থায় দ্রুত কার্যকর ব্যাবস্থা গ্রহণ না করলে সমাজে ধর্ষণ মারাত্মক রূপ ধারণ করতে পারে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network