২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অপরাধীকে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ-ঝালকাঠি এসপি ফাতিহা ইয়াসমিন

আপডেট: অক্টোবর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি প্রতিনিধি
বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে ৫০টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে জেলা পুলিশ। এ সময় স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সমাবেশ সারাসরি স¤প্রচার করা হয়।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় কাঠাঁলিয়ার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারেরহাট এলাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। কাঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায়ের সভাপতিত্বে সমাবেশে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদ হাসান রিপন বক্তব্য দেন।

সমাবেশে নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার উলে­খযোগ্য সংখক মানুষ অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী শপথ গ্রহণের মাধমে জনসাধারণকে এ ধরনের ঘৃন্য অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসার আহŸান জানান। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষে পেশাদারিত্বের সঙ্গে দ্বায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network