২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণের আয়োজন করলেন প্রতীকি যুব সংসদ

আপডেট: অক্টোবর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বৃহস্পতিবার দুপুরে প্রতীকি যুব সংসদের আয়োজনে এ কর্মসূচির উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ আল-আমীন । গৌরিচন্না নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় এবং ডিকেপি মাধ্যমিক বিদ্যালয়ে অবস্থিত নন্দিনী হাইজিন কর্নারে অসচ্ছল কিশোরীদের মধ্যে এই সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. আবু শাহীন মো. আসাদুজ্জামান, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, প্রতীকি যুব সংসদের চেয়ারপারসন মো: আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা), নির্বাহী প্রধান সোহানুর রহমান, ব্র্যাক জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি প্রোগ্রামের ডিভিশনাল ম্যানেজার সেলিম মোল্লা, জেলা ব্র্যাক সমন্বয়কারী মারুফ পারভেজসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

জেন্ডার ভিত্তিক ন্যায় বিচারের প্রচার: পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের আওতায় ব্র্যাক’র সহযোগিতায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় এই সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে সামাজিক দূরুত্ব বজায় রেখে দুইশত প্যাকেট সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network