৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

আপডেট: নভেম্বর ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লায় জিল্লুর রহমান ( ৫২) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার সকাল ৭টার দিকে জেলা সদরের অদুরে চৌয়ারাসংলগ্ন ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে। নিহত জিল্লুর নগরীর ২৫ নং ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরী মাষ্টারের ছেলে।
সদর দক্ষিণ মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত করে জানান, ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের মাধ্যমে জেনেছি- মোটরসাইকেলে আসা ১০/১৫ জন লোক জিল্লুর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়। এ সময় তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়। নিহতের পরিবারের দাবি- জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়। এর পর থেকে তাকে খুন করার চেষ্টা চলে।
হাসপাতালে অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান জানান, ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি।

এখনো কোন মামলা না হলেও আমরা এই ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চালাচ্ছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network