২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

খেয়ালী গ্রুপ থিয়েটারের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিক পালন

আপডেট: ডিসেম্বর ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে পালিত হল দেশের অন্যমত প্রাচীন নাট্য সংগঠন বরিশালের খেয়ালী গ্রুপ থিয়েটারের ৫১ তম জন্মদিন। সংগঠনটির নাট্যকর্মীরা কেক কেটে নাচ-গান-কৌতুক ও আড্ডার মধ্য দিয়ে দিবসটি পালন করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খেয়ালী গ্রæপ থিয়েটার মিলনায়তনে থিয়েটারের অনুষ্ঠিত এই অনুষ্ঠানে শতাধিক নাট্যকর্মী ও সংগঠক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, খেয়ালীর সাবেক সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, অধ্যাপিকা টুন্নু রানী কর্মকার, অরিবিন্দু নাগ, সংগঠনের সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুম মুনিম টিটু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছেলেন বরিশাল বিশ^বিদ্যালয়ের ল বিভাগের সহকারী অধ্যাপক সুপ্রভাত হালদার, গণশিল্পী সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ পান্থ, নাট্য নির্দেশক অপূর্ব অপু, এ্যাড. শামীম হোসেন, সারজিত রিদওয়ান অয়ন, সুপন কান্তি ঘোষ, মোর্শেদা শ্রাবনী, তরিকুল ইসলাম, অভিশেক, নিপা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network