২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মিথিলার বর্তমান স্বামীকে পছন্দ করেন তাহসান

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

১১ বছরের দাম্পত্য ভাঙার পর সংগীতশিল্পী তাহসান নতুন করে কোনো সম্পর্কে না জড়ালেও রাফিয়াত রশিদ মিথিলা কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী করেছেন।

গত বছরের ডিসেম্বরে মিথিলা দ্বিতীয় বিয়ের প্রথম বার্ষিকী উদযাপন করেছেন। একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সৃজিতের সঙ্গে সুখেই আছেন এই অভিনেত্রী।

তবে সাবেক স্ত্রীর বিয়ে নিয়ে এতদিন কোনো মন্তব্য না করলেও এবার তার স্বামী সৃজিতকে নিয়ে কথা বলেছেন তাহসান।

‘নো ল্যান্ডস ম্যান’ ছবি নিয়ে সম্প্রতি কলকাতার আনন্দবাজার ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন সংগীতশিল্পী তাহসান। সেখানে আলাপচারিতার একপর্যায়ে সৃজিত মুখার্জির প্রসঙ্গ উঠে আসে।

ভারতের কোন অভিনেতাকে ভাল লাগে- প্রশ্নের জবাবে তাহসান জানিয়েছেন, ছোটবেলা থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখে বড় হয়েছেন। এ ছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাজও তার খুব ভাল লাগে।

আর পরিচালক হিসেবে কাকে ভালো লাগে- জানতে চাওয়া হলে তিনি সত্যজিৎ রায়ের নাম বলেন।

সুযোগ পেলে ভারতের কোন পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা রয়েছে- এমন প্রশ্নে তাহসান বলেন, আমি এ রকম রিজিড চিন্তাভাবনা করি না। আগে দেখি গল্পটা কেমন।

‘তবে এখন সৃজিত আমার খুবই প্রিয়, কারণ আমার মেয়েরও খুব ভাল লাগে তাকে। যদিও আগে থেকেই তার কাজ বেশ পছন্দ করতাম। এ ছাড়াও রাজ চক্রবর্তীর কাজ দেখে বেশ ভাল লেগেছে।’

কলাকাতায় না যাওয়ার প্রসঙ্গে তাহসান বলেন, আসলে আমি যে ধরনের কাজ করতে চাই, সে ধরনের কাজের জন্য এখনও ডাক পাইনি। তাই কনসার্ট বা অভিনয়ের জন্যও যাওয়া হয়নি কখনও। তবে এখন কলকাতায় যাওয়ার একটা বড় কারণ পেয়েছি।

‘আমার মেয়ে আইরা সেখানে তার মায়ের সঙ্গে থাকে। তাই কলকাতা আসার জন্য আমার মন এখন উড়ছে! জীবনের এমন একটা জায়গায় আছি, কলকাতায় যে কাজই পাব, লুফে নিয়ে চলে যাব।’

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network