২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে দৈনিক যুগান্তর’র ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে বর্ণাঢ্য আয়োজনে জন্মদিনের কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক যুগান্তর’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার সকালে যুগান্তর প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামের আয়োজনে নিউ স্টার চাইনিজ রেষ্টুরেন্টে হলরুমে অধ্যক্ষ মো: জসিম উদ্দিন সুমনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদিদ প্রধান অতিথি ছিলেন। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মজিবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় দুমকি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ফরিদা ইয়াসমিন, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম সালাম, আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান আহম্মেদ হাওলাদার, সাবেক চেয়ারম্যান সাইফুল আলম মৃধা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মিজানুর রহমান সিকদার, বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ তারিকুল ইসলাম, অধ্যক্ষজামাল হোসেন, কেন্দ্রীয় জাগ্রত তারুণ্যের সভাপতি শাহাবাজ মিঞা শোভন, শিক্ষক সমিতির সভাপতি কাজী মাকসুদুর রহমান, নতুন বাজার বণিক সমিতি রসাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সরদার,অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সভাপতি ফজলুল হক বিশেষ অতিথি হিসেকে উপস্থিত ছিলেন।
শেষে প্রধান অতিথি জন্মদিনের কেক কেটে উৎসবের উদ্বোধন করেন ও একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে শেষ হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network