২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অবৈধ ভাবে মাটি কাটার দায়ে- দুমকিতে স্ক্যাভেটরে আগুন, গ্রেফতার-২

আপডেট: মার্চ ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি\ পটুয়াখালীর দুমকিতে অবৈধ ভাবে মাটি কাটায় ব্যবহৃত স্ক্যাভেটর (ভেকু) মেশিনে প্রেট্রোল ঢেলে পুড়িয়ে দিয়েছে প্রশাসন। একই সময়ে অবৈধ মাটি কাটা চক্রের ২সদস্যকে গ্রেফতার করেছে প্রশাসন।
বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে ইউএনও’র নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) মো: আল-ইমরান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের একটি টিম উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ভাবে মাটি কাটায় ব্যবহৃত স্ক্যাভেটর (ভেকু) মেশিনটি প্রেট্রোল ঢেলে জালিয়ে দেয় এবং মাটি কেটে নেয়ার অপরাধে মুরাদিয়ার ইউপি সদস্য মো: হুমায়ুন কবির খান (৪৮) ও মো: কাইয়ুম হাওলাদার (৪২)নামের দু’জনকে আটক করা হয়। সহকারি কমিশনার (ভূমি) মো: আল-ইমরান জানান, ইউপি সদস্য কবির হোসেন খানের নেতৃত্বে কয়েকজন ব্যক্তি কয়েকদিন যাবৎ বে-আইনী ভাবে সন্তোষদি ও চরগরবদি এলাকার নদীর তীরবর্তি চর থেকে মাটি কেটে বিভিন্ন ইটভাটা ও কুমার পট্টিতে বিক্রির ব্যবসা করছিল। বৃহস্পতিবার ওই চরে ভেকু মেশিন দিকে মাটি কেটে কাটার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভেকু মেশিনসহ ২জনকে আটক করা হয়। পরে প্রকাশ্যে প্রেট্রোল ঢেলে মেশিনটি পুড়িয়ে ফেলা হয় এবং দু’জনকে আটক করে থানায় পাঠানো হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান অবৈধ ভাবে মাটি কাটার দায়ে অভিযুক্ত ২জনকে আটকের সত্যতা স্বীকার করে বলেন, ধৃতদের কে মোবাইল কোর্টে পাঠানো হবে।
#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network