২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোটে জিতেই ছেলেকে নিয়ে ঘুরতে বেরোলেন শুভশ্রীপতি

আপডেট: মে ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নির্বাচনি লড়াই শেষে আপাতত স্বস্তির নিশ্বাস ফেলছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি যে চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলির পতিদেব, তা আর কাউকে পরিচয় করিয়ে দিতে হবে না। নির্বাচনের কারণে অনেক দিন ধকল গেছে রাজের। এবার পরিচালকের পাশে যুক্ত হয়েছে ব্যারাকপুরের নতুন বিধায়ক বিশেষণ।

অবশ্য সাময়িক স্বস্তির পরেই রাজের নতুন যুদ্ধ শুরু হবে করোনা মহামারির বিরুদ্ধে। ভোটে জেতার পর তার আগে রাজ স্বল্পকালীন অবসর কাটালেন একমাত্র ছেলে যুভানের সঙ্গে। বলা যেতে পারে, বাবা-ছেলে মিলে জয়ের আনন্দ উপভোগ করলেন।

রাজের ইনস্টাগ্রাম পোস্ট বলছে, ফুরসত মিলতেই ছেলেকে নিয়ে গাড়িতে চেপে বেরিয়ে পড়েছেন রাজ চক্রবর্তী। ভিডিওতে দেখা যাচ্ছে, বাবার সঙ্গে বেড়াতে বেরিয়ে বেশ আনন্দে রয়েছে যুভান।

শুভশ্রী ২০১৮ সালের ১১ মে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। গত বছরের ১২ সেপ্টেম্বর শুভশ্রী গাঙ্গুলি ও রাজ চক্রবর্তীর জোলজুড়ে আসে পুত্রসন্তান।

কলকাতার আনন্দবাজার পত্রিকার খবর, এবারের বিধানসভা নির্বাচনে আবির্ভাবেই কিস্তিমাত করেছেন তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লকে হারিয়ে জয়ী হয়েছেন তিনি। জয়ের ব্যবধান ৯ হাজার ২২২ ভোট।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network