২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৌলতখানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিক্সা চালক হাসপাতালে

আপডেট: মে ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রোমানুল ইসলাম সোহেব, নিজেস্ব প্রতিবেদক

ভোলার দৌলতখানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শান্ত নামে এক রিক্সাচালক গুরত্বর আহত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.লিটনের বাড়ীর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শান্ত দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রফিকের ছেলে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, আজ শুক্রবার বিকালে শান্ত রিক্সা নিয়ে বাড়ী থেকে দৌলতখানে বের হন। রাত ৮টার দিকে আহত শান্ত দৌলতখান থেকে রিক্সায় যাত্রি নিয়ে বাংলাবাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লিটনের বাড়ী সংলগ্ন এলাকায় পৌঁছান।

পরে রিক্সায় থাকা যাত্রি (ছিনতাইকারীরা) তার রিক্সা ছিনিয়ে নিতে চেষ্টা চালায়। এসময় রিক্সাচালক শান্ত বাধাঁ দিলে তার গলায় ছুরিকাঘাত করা হয়। তার ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পরে ছিনতাইকারীরা পালিয়ে যান বলে বিষয়টি নিশ্চিত করেন বাংলাবাজার পুলিশ ফাঁড়ি’র তদন্ত কেন্দ্রের ইন-চার্জ গোলাম মোস্তফা।

পরে রক্তাক্ত অবস্থায় তাকে পথচারীদের সহায়তায় দ্রুত ভোলা সদর হাসপাতালে নেয়া হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মো. বজলার রহমান জানান, ছিনতাইকারীকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে এখনও কেউ অভিযোগ করেনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network