২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে গতকাল শুক্রবার (৭ মে) রাত ৮ টার দিকে গাবুয়া বাজারের দক্ষিণ পাশের্ব মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রফিকুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মৃত রফিকুল ইসলাম পাবনা জেলার আমিনপুর উপজেলার রামুন্দিয়া গ্রামের মৃত সোহরাব সরদারের ছেলে।

সে ৪ বছর যাবৎ মির্জাগঞ্জের সুবিদখালী বাজারের ঋষিবাড়ি এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন ও চান্দখালী একটি স্বর্ণের দোকানে কাজ করতেন।

স্থানীয় সুত্রে জানা যায়, সে চান্দখালী বাজার থেকে মোটরসাইকেল যোগে সুবিদখালীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরে গাবুয়া বাজারের কাছাকাছি পৌঁছালে মোটরসাইকেলটি ব্রেকজনিত জটিলতায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পরে যায় ও সে গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে মির্জাগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ শাহ্-আলম বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।
.

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network