২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ৫টাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মুখে হাসি ফুটিয়েছে ছাত্রীরা

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইসমাইল হোসেন ইফতিয়াজ, ভোলা সংবাদদাতা :-

ভোলায় মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ ও সুবিধা বঞ্চিত অসহায় শতাধিক পরিবারের মাঝে ছাত্রীরা মিলে নাম মাত্র ৫টাকায় খাদ্য সহায়তা প্রদান করেছে। মঙ্গলবার (১১ মে) সকালে ভোলা প্রেস ক্লাবের সামনে ‘মানবিক উদ্যোগ’ নামে সামাজিক সংগঠনের ব্যানারে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। সামগ্রীপ্রাপ্তরা প্রত্যেকে মাত্র ৫টাকায় চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সাবান পেয়ে মহাখুশি।

‘মানবিক উদ্যোগ’ সহায়তার আয়োজন করেন ছাত্রী এশা, এলিনসহ তাদের সহপাঠীরা।
খালেক মিয়া,রহিমা বিবি,আফরোজা’রা বলেন, ৫টাকায় এতো বাজার তারা কখনো কল্পনাই করতে পারে না।কটা দিন চিন্তা করতে হবে না তাদের। আর এটা ত্রান মনে হচ্ছে না মনে হচ্ছে বাজার করে খাচ্ছি। তারা আয়োজক ছাত্রীদের দোয়া করে বলেন আল্লায় তোমাগোরে ভালো রাখুক মা। ভালো থাকো সব সময়।

ভোলা প্রেস ক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু বলেন, মানবিক উদ্যোগ ভোলায় এই প্রথম এমন ভিন্নধর্মী উদ্যোগ নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছে। সংগঠনের এমন ব্যক্তিক্রমী উদ্যোগকে তিনি ধন্যবাদ জানান। এসএ টিভি জেলা প্রতিনিধি এ্যাড. সাহাদাত হোসেন শাহিন বলেন, এরকম উদ্যোগ প্রসংশনীয়। শিক্ষার্থীরা যে এমনটা ভেবেছে তার জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। এসময় তিনি সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান।

আয়োজক সানজিদা হোসেন এশা জানান, মানুষের যেন মনে না হয় যে তারা ত্রান নিচ্ছেন তাই নামমাত্র ৫টাকা করে রাখা, এতে করে তাদের মনে হচ্ছে তারা নিজেদের টাকায় বাজার নিচ্ছে। তাদের মাঝে যেন কোন সংকোচ বোধ না থাকে তাই আমাদের এ ব্যতিক্রমী উদ্যোগ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network