২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইউনিলিভার এ জনবল নিয়োগ

আপডেট: জুলাই ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বহুজাতিক সংস্থা ইউনিলিভার বাংলাদেশের মানবসম্পদ বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে। এই লক্ষ্যে সম্প্রতি গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন অনলাইনে।

পদের নাম: এইচআর বিজনেস
পদ সংখ্যা: অনির্দিষ্ট
চাকরির ধরন: পূর্ণকালীন
বেতন: আলোচনা সাপেক্ষে
আবেদনের যোগ্যতা: স্বীকৃত যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্ব দেওয়ার গুণাবলি, বিশ্লেষণ ও সিদ্ধান্ত নেওয়ার সক্ষমতা থাকতে হবে। পরিকল্পনা, নিয়োগ, উন্নয়নবিষয়ক কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের বয়স: অনির্দিষ্ট।

আবেদন নিয়ম: আগ্রহীরা প্রতিষ্ঠানটির ওয়েবসাইট https://careers.unilever.com/ থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। এখানে আবেদনের নিয়মসহ খুঁটিনাটি বিষয় উল্লেখ করা আছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network