২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

খাদ্য সমাগ্রী দিয়ে পিরোজপুরে অটোচালকদের রাস্তা থেকে বাড়ি পাঠালেন ইউএনও

আপডেট: জুলাই ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধিঃ
করোনায় ক্ষতি কাটিয়ে বেচে থাকার তাগিদে যারা অটো রিক্সা নিয়ে রাস্তায় বের হয়েছেন তাদের খাদ্য সহায়তা দিয়ে গাড়ি নিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ।

আজ শনিবার (২৪ জুলাই) শহরের বিভিন্ন স্থানে অটোরিক্সাচালকদের মাঝে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা বিতরনকালে পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাসসহ সরকারী অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় ৩০ জন অটো রিক্সা চালককে (চাল, ডাল, তেল, লবন ও পিয়াজ) খাদ্য সহায়তা দিয়ে গাড়ি নিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network