২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো এফডিএ

আপডেট: আগস্ট ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চররফ্যাশন প্রতিনিধি॥
করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বেসরকারি ক্ষুদ্রঋণ সেবাদানকারী সংস্থা ’ পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)’।
কোভিড-১৯ ভাইরাসের ব্যাপকতা ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশ সরকারও গত ২৩ জুলাইথেকে দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে। ফলে, দৈনিক উপার্জন নির্ভর নিম্ন আয়ের মানুষের মাঝে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট। এই খাদ্য সংকট মোকাবেলায় সরকার ত্রানসামগ্রী বিতরনের বৃহৎ কর্মসূচী গ্রহন করেছে। উক্তকর্মসূচীর অংশ হিসাবে বেসরকারী উন্নয়ন সংস্থা পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) নিজস্ব তহবিলহতে ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার ২৭০টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাবা সেলিনা আক্তার চৌধুরী, উপজেলা চেয়ারম্যান, মনপুরা। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শামীম মিঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা, মনপুরা।এছাড়া সংস্থার সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী,জনাব শংকর চন্দ্র দেবনাথ, এফডিএ ও জোনাল ব্যবস্থাপক জনাব এবি ছিদ্দিক, সহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

এবিষয়ে উন্নয়ন সংস্থার সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী,জনাব শংকর চন্দ্র দেবনাথ, বলেন, চলমান সংকটকালীন সময়ে আমাদের নিয়মিত খাদ্য সহায়তার অংশ হিসেবে আমরা আজ প্রশাসনের মাধ্যমে ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার ২৭০টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ কিরেছি। এই খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেজে ছিলো ১০ কেজি চাল, ২কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার ভোজ্যতেল এবং ১ কেজি লবণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network