৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুনামগঞ্জে গৃহবধূ ধর্ষণের ঘটনায় সাত সন্তানের জনক গ্রেফতার

আপডেট: আগস্ট ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:
সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধূ ধর্ষণ মামলায় সাত সন্তানেসর জনক মঞ্জুরুল হক (৪৬) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।,সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
মঞ্জুরুল উপজেলার উওর বাদাঘট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।
এরপুবে রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামে ওই গৃহবধূ ধর্ষণের ঘটনাটি ঘটেছে।
সোমবার রাতে ভিকটিমের স্বামী বাদী হয়ে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেন।
ভিকটিমের পরিবার ও মামলার সুত্রে জানা গেছে, রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের এক গৃহবধূ (১৯) প্রকৃতির ডাকে সাড়া দিতে বসত ঘর থেকে বাহিরের টয়লেটে যান।
টয়লেটে হতে ঘরে ফেরার সময় উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মাদকাসক্ত মঞ্জুরুল হক (৪৬) তার সাথে থাকা অপর দুই সহযোগির সহায়তায় ওই গৃহবধূকে মুখ চেঁপে ধরে বসতঘরে নিয়ে এসে ধর্ষণ করে সজ্ঞাহীন অবস্থায় ফেলে রেখে যায়।
জ্ঞান ফিরলে ওই গৃহবধূ ধর্ষণের ঘটনাটি প্রতিবেশীদের ও মুঠোফোনে স্বামীকে অবহিত করেন।
মঙ্গলবার মামলার বাদী ভিকটিমের স্বামী (অটো রিক্সা সিএনজি চালক) জানান, আমি ও আমার পিতা বাড়িতে না থাকার সুবাধে ফাঁকা বাড়িতে মাদকাসক্ত মঞ্জুরুল হক তার সাথে থাকা অপর দুই সহযোগির সহায়তায় ওই কাজ করেছে।
মঞ্জুরুল সহ ঘটনার সময় তার সাথে থাকা অজ্ঞাত নামা দুই সহযোগিকে অভিযুক্ত করে তিন জনের নামে সোমবার রাতে মামলা দায়ের করতে গেলে থানা পুলিশের কেউ কেউ অজ্ঞাত নামা দুই সহযোগির নাম বাদ দিতে নানামুখী চাঁপ দিয়েছেন বলেও ভিকটিমের স্বামী জানিয়েছেন।ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, ওই ধর্ষণের ঘটনায় অন্য কেউ জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে তাদের ব্যাপারেও আইনি ব্যবস্থা নেয়া হবে।।
সুনামগঞ্জ-১০.০৮.২১

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network