৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের স্বীকার প্রেমিক

আপডেট: আগস্ট ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ রাতের আধারে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মামুন বেপারী (৩৫) নামের এক যুবক গণধোলাইয়ের স্বীকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতী গ্রামের।
হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের মজিবর বেপারীর পুত্র মামুন বেপারী জানান, গত দুই বছর যাবত একই গ্রামের এক সন্তানের জননী তালাকপ্রাপ্তা নারীর সাথে প্রেমের সম্পর্ক চলছিলো। গত ৯ আগষ্ট তার (মামুন) প্রেমিকার বিদেশ যাওয়ার বিষয়ে কথা বলার জন্য ওইদিন রাত সাড়ে আটটার দিকে প্রেমিকার বসতঘরে অবস্থান করেন।
পরবর্তীতে প্রেমিকার বসতঘর থেকে বের হয়ে রাস্তায় আসলে স্থানীয় হৃদয় সরদার, মন্নান শিকদার, হাফেজ হাওলাদার ও রাশেদ হাওলাদারসহ একাধিক ব্যক্তিরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। এঘটনায় তিনি (মামুন) থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও উল্লেখ করেন।
আহতের প্রেমিকা এক সন্তানের জননী ওই নারী জানান, ঘটনার দিন রাতে প্রেমিক মামুন তার বসতঘরে গেলে পার্শ্ববর্তী বাড়ির কয়েকজনের সাথে মামুনের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে নাঈম হোসেন নামের একজনকে পিটিয়ে গুরুতর আহত করে মামুন। পরবর্তীতে স্থানীয়রা মামুনকে মারধর করে। ওই নারী আরও জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সাথে শারিরিক সম্পর্ক করেছে তার প্রেমিক মামুন। বর্তমানে বিয়ের কথা বললেই বিভিন্ন তালবাহানা শুরু করেন। এমনকি সে (মামুন) নিজেও তাকে বিয়ে করতে যাচ্ছেনা এবং অন্যত্রও বিয়ে হতে দিচ্ছেনা। বখাটে মামুনের বিরুদ্ধে এলাকায় একাধিক নারী ঘটিত বিষয় রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network