৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলা ইলিশার শাহজাহান বেপারীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

আপডেট: আগস্ট ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বর্তমান আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান বেপারী (৬০) আজ দুপুর আনুমানিক তিনটায় ঢাকা মীরপুর হার্ট ফাউন্ডেশনে মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী ও পাঁচ ছেলে চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

আগামীকাল সকাল ১০ টায় ইলিশা নিজামউদ্দিন স্কুল মাঠে প্রথম জানাজা এবং দ্বিতীয় জানাজা ১১ টায় শান্তিরহাট হাই স্কুল মাঠে শেষ করে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে জানিয়েছে তার নিকটবর্তী আত্মীয় হাফেজ ইব্রাহীম।

শাহজাহান বেপারীর মৃত্যুতে সাবেক মন্ত্রী ও বর্তমান ভোলার মানুষের অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু,সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম নকিব,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,
জেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন (ছোটন) জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরীফ হোসেন বাঘা। বিভিন্ন সামাজিক ও রাজনীতিক ব্যক্তিবর্গরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network