৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

“শোক সংবাদ” এসেছি হেথায় তোমারই আজ্ঞায়, আদেশ করিবার মাত্র যাব চলিয়া

আপডেট: আগস্ট ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মাসুদ রেজা ফয়সাল
বামনা, সংবাদ দাতা।

“এসেছি হেথায় তোমারই আজ্ঞায়, আদেশ করিবার মাত্র যাব চলিয়া” তিন দিন আগেই ফেইসবুকে এই লেখাটি দিয়ে ছিলেন বরগুনার বামনা সরকা‌রি সারওয়ারজান পাইলট ম‌ডেল উচ্চ বিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এইচ এম হারুন- অর- র‌শিদ আজ বি‌কেল ৪:৩০মি‌নি‌টে স্ট্রোক ক‌রে বামনা হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ই‌ন্তেকাল ক‌রেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহু‌মের নামা‌জে জানাজা আগামীকাল সকাল ১০ ঘ‌টিকায় সরকা‌রি সারওয়ারজান পাইলট ম‌ডেল উচ্চ বিদ্যালয় মাঠে ও ২ য় জানাজা সকাল ১০.৪৫ মিনিটে তার নিজ বাড়িতে অনু‌ষ্ঠিত হইবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network