২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ডেঙ্গু আক্রান্ত এক জনের মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব, শায়খে চরমোনাইর সফর সঙ্গী মাওলানা আবদুর রাজ্জাক জিহাদী আজ রাত ১টার দিকে আমাদের প্রিয় মাওলানা আবদুর রাজ্জাক জিহাদী সাহেব তসবীহ পড়তে পড়তে ইন্তেকাল করেন।

কয়েক দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। গতকাল তিনি বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা নেন। পরীক্ষায় ডেঙ্গু জ্বর ধরা পড়ে। রক্তের প্লাটিলেট ২০ হাজারে নেমে পড়ে। চিকিৎসকরা ঢাকায় নিতে বলেন। আল কারীম হাসপাতালে পৌঁছার দশ মিনিট পূর্বে এম্বুলেন্সেই তিনি জিকির করতে করতে ইন্তেকাল করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network