২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আওয়ামীলীগ নেতার নামে ভুয়া আইডি খুলে অপপ্রচার

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

উজিরপুর(বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুর উপজেলায় হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল মল্লিকের নামে ভুয়া ফেইসবুক আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে সাইবার অপরাধ চক্র বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে র‍্যাবসহ প্রশাসনের বিভিন্ন স্থানে অভিযোগ দিয়েছে। অভিযোগ সূত্র জানাযায়, ইউপি নির্বাচনকে ঘিরে কিছুদিন থেকে একদল সাইবার অপরাধ চক্র হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু অমল মল্লিকের নামে ভুয়া ফেইসবুক আইডি খুলে বিভিন্ন মেয়েদের আইডিতে অশ্লীল কথাবার্তা পাঠিয়ে ব্লাকমেইল করা চেষ্টা করছে। এবিষয় অমল মল্লিক প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দর দারস্থ হন। উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক মিন্টু লাল মজুমদার জানান, একদল সাইবার অপরাধ চক্র আওয়ামীলীগ নেতাদের সম্মানহানীর জন্য ভুয়া ফেইসবুক আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে। এখন আবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এই অপরাধ চক্রকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিত।

হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল মল্লিক জানান, ৩০ বছর পর্যন্ত আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। কেউ আমার নামে কোন অপবাদ বা বদনাম দিতে পারে নাই। সততার সহিত রাজনীতি করে আসছি। হঠাৎ কি কারনে, কার উদ্দেশ্য হাসিল করার জন্য ওই সাইবার অপরাধ চক্র আমার সম্মানহানীর জন্য উঠে পড়ে লেগেছে তা আমার জানা নেই। এদেরকে দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, আমরা চেষ্টা করছি দ্রুত সাইবার অপরাধ চক্রকে গ্রেফতার করার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network