১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

তোফায়েল আহমেদের জন্মদিন উপলক্ষে ইলিশায় দোয়া মোনাজাত

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর।।

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী এবং ভোলা সদর আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এর ৭৯তম জন্মদিন উপলক্ষে, ইলিশায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) বাদ মাগরিব, ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও চেয়ারম্যান পদপ্রাথী আনোয়ার হোসেন ছোটন এর সহযোগিতায়, ইলিশা পাকার মাথাস্থ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মেম্বারের সভাপতিত্বে ও যুবলীগের সভাপতি মোঃ আলাউদ্দিন আলী এর সঞ্চলনায়। উক্ত দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমির হোসেন বাবুল, সহ-সভাপতি সায়েদ আলী জমাদার, সাংগঠনিক সম্পাদক লোকমান পাটোয়ারী, মাস্টার রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ জিলন খাঁন, সহ-প্রচার সম্পাদক মোঃ গোলাম নবী, কার্য নির্বাহী সদস্য আমজাদ হোসেন বাবুল, ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবু ছালেম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মোনাজাতে বর্ষীয়ান এই রাজনীতিবিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন, পাকার মাথা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ জামাল উদ্দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network