২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে তিন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিনিধি, মির্জাগঞ্জ (পটুয়াখালী)ঃ গত ১৪ অক্টোবর পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তপশিল ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে এ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের দায়িত্ব পালনের জন্য তিন জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে।

পটুয়াখালী জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা খান আবির শাহানুর খান গত ১৪ অক্টোবর এক পত্রে বিষয়টি নিশ্চিত করেছেন। রিটার্নিং কর্মকর্তারা মনোনয়নপত্র বিক্রি, গ্রহণ, যাচাই বাছাইসহ ভোটগ্রহণ করবেন। তপশিল অনুযায়ী ১৪ অক্টোবর থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। জমাদানের শেষ তারিখ ২ নভেম্বর। ৪ নভেম্বর যাচাই-বাছাই ও প্রতীক বরাদ্দ শেষে ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আরাফাত হোসেনকে ১নং মাধবখালী ও ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন, উপজেলা নির্বাচন অফিসার মো. শাহাদাৎ হোসেনকে ৩নং আমড়াঁগাছিয়া ও ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়ন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামকে ৫নং কাকড়াঁবুনিয়া ও ৬নং মজিদবাড়িয়া ইউনিয়নের জন্য রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে।

পরে ওইদিনই নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা স্ব-স্ব ইউনিয়নের নির্বাচনের সময়সূচি উল্লেখিত গণ-বিজ্ঞপ্তি জারি করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network