২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম’র সংবাদ সম্মেলন

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জি.এম রিপন,বানারীপাড়া
বরিশালের বানারীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর নাম বিকৃত ও কটউক্তি করে বিভিন্ন মিথ্য অভিযোগ এনে মানববন্ধন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।
মঙ্গলবার বেলা ১১টায় বানারীপাড়া প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেণ। সংবাদ সম্মেলনে তিনি লিখিত অভিযোগ করেণ, সোমবার বিকেলে উপজেলার আউয়ার বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের একাধিক নেতা শহিদুল ইসলাম, বজলুর রহমান, মিঠু ঘরামী ও ছালাম বালীর নেতৃত্বে তার বিরুদ্ধে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন।
এছাড়া সোমবার তার বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনের ব্যানারে সেলিম বেপারীর নামে বিকৃতি করাসহ মানহানিকর মন্তব্য প্রকাশ করেছেন বলে তিনি সংবাদ সম্মেলনে উল্লেখ করেণ। তিনি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ ও উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন বলেও ওই সংবাদ সম্মেলনে দাবী করেণ। তার দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি কখোনোই আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্চুতো হননি, বড়ং নিজের জীবন বাজী রেখে কাজ করে গেছেন।
তিনি বলেন, বিগত জাতীয় সংসদ ও স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে মাঠ পর্যায়ে নিরলস ভাবে কাজ করে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী বলেই দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার পক্ষে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
এবারে তিনি দলীয় মনোনয়ন বি ত হওয়ার কারণে তার নিকট আত্মিয় ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন মৃধা নৌকা প্রতীকের প্রার্থী হন। তিনি আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে সেলিম বেপারীকে তার পক্ষে কাজ করে যাওয়ার আহবান জানান। এসময় সেলিম বেপারী তাকে প্রতীক বরাদ্ধের পর থেকে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনা শুরু করবেন বলে জানান।
এছাড়া তার জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে কতিপয় স্বার্থান্মেসী মহল আনোয়ার হোসেন মৃধাকে ভূল বুঝিয়ে সম্প্রতি থানায় একটি সাধারণ ডাইরী করান। তারা এখানেই ক্ষান্ত থাকেননী। সোমবার ওই মহলটি তার বিরুদ্ধে আউয়ার বাজারে মানববন্ধন করান এবং তাকে সৈয়দকাঠি প্রবেশ করতে না দেয়ার ঘোষনা দেন বলেও সেলিম বেপরী সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।
সেলিম বেপারী সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করেন, তার নানা বাড়ি সৈয়দকাঠি ইউনিয়নের মাঝকোলা হাওলাদার বাড়ি। ছোট বেলা থেকেই তার ওই ইউনিয়নে অবাধ বিচরণ এবং অনেক স্মৃতি জড়িত রয়েছে। এছাড়া তিনি ওই ইউনিয়ন নির্বাচনের বর্তমান চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার বিগত নির্বাচনে নৌকার প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকে অংশ নিয়ে আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকদের সাথে একত্রিত হয়ে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থীকে জয়লাভ করতে নিরলস ভাবে কাজ করেছেন বলে দাবী করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network