২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রহমতপুর ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডের সদস্য পদে জামাল হোসেন পুতুলের গনসংযোগ

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসন ও ইউপি সদস্য পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা,পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়রের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হিসেবে গণসংযোগ করেছেন সকলের অত্যান্ত প্রিয় ব্যক্তি ও বর্তমান ইউপি সদস্য মোঃ জামাল হোসেন পুতুল।

তিনি রহমতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সর্বস্থরের ভোটার সমর্থকদের সাথে কুশল বিনিময় ও গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। গনসংযোগ কালে ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ জামাল হোসেন পুতুল বলেন, এলাকার সর্বস্থরের মানুষের ভালোবাসা ও চাওয়া পাওয়াকে প্রাধান্য দিতেই ইউনিয়ন পরিষদের সদস্য পদে পূনরায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় এসেছি। আমি ওয়াদাবন্ধ,সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে সরকারের বরাদ্ধের সম্পূর্ন সঠিক বন্টনের মাধ্যমে অসহায় গরীব মানুষের আস্থা অর্জনে বরাবরের মতো সর্বদা সচেষ্ট থাকবো।

আমাকে এ নির্বাচনে আপনারা ভোট দিয়ে বিজয়ী করলে রহরমতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করবো। আমি আশা করছি আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আবারো জয়যুক্ত করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network