২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এসএসসি পরীক্ষার্থীনিকে অপহরণের ঘটনায় ৬ যুবকের বিরুদ্ধে থানায় মামলা

আপডেট: নভেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ষ্টাফ রিপোর্ট:
এসএসসি পরীক্ষার্থীনিকে বাড়ি ফেরার পথে অপহরণের অভিযোগে সুনামগঞ্জের তাহিরপুর থানায় ৬ যুবকের নামে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার রাতে ভিকটিমের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ জোর পূর্বক অপহরণের অভিযোগে মামলাটি দায়ের করেন।
মামলার বাদী উপজেলার বারহাল গ্রামের জাকির হোসেন ওরফে ক্বারী মিয়ার ছেলে মাহমুদুল হাসান নাঈমকে প্রধান ও তার অপর সহযোগি উপজেলার কামড়াবন্দ গ্রমের হাবিবুর রহমানের ছেলে অনিক মিয়া,একই গ্রামের কালা মিয়ার ছেলে আকিক মিয়া,উপজেলার যশপ্রতাব (মোল্লাপাড়া) গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাকিবুল ইসলাম,উপজেলার কামড়াবন্দ গ্রামের মাজু মিয়ার ছেলে আবুল হোসেন,একই গ্রামের দুলাল মিয়ার ছেলে মিলন মিয়া সহ ৬ যুবককে অভিযুক্ত করে ওই মামলাটি দায়ের করেন।
বুধবার মামলার প্রধান আসামী মাহমুদুল হাসান নাঈমকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।
বুধবার বিকেলে তাহিরপুর থানর ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, মামলায় পলাতক আসামিদের খুব দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে।
মামলার সুত্রে জানা গেছে,উপজেলার বাদাঘাটের এক কয়লা ব্যবসায়ীর ১৬ বছর বছর বয়সী কিশোরী মেয়ে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় হতে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নেন মঙ্গলবার।
ওই দিন বেলা পৌণে ১২টায় পরীক্ষা শেষে সহপাঠিদের সাথে বাড়ি ফেরার পথে পরীক্ষার ভেন্যু বাদাঘাট সরকারি কলেজ হতে বের হয়ে সড়কে আসা মাত্র কলেজের সামনের সড়কে পুর্ব পরিকল্পিত ভাবে অবস্থানরত যুবক নাঈম জোর পুর্বক ওই পরীক্ষার্থীনিকে অটো রিক্সায় তুলে নিয়ে অপহরণ করে নিয়ে যেতে চেষ্টা চালায়।
ওই সময় ভিকটিম ও তার সাথে থাকা এক সহপাঠিনির চিৎকার শুনে কলেজ ক্যাম্পাস ও সড়কে থাকা অন্যান্য শিক্ষার্থীরা অটো রিক্সা হতে ভিকটিমকে উদ্যার করে অপহরণের মূল হোতা নাঈমকে পরীক্ষা কেন্দ্রের নিরাপক্তার দায়িত্বে থাকা বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যদের হাতে তুলে দেয়। এদিকে দিন দুপুরে বাদাঘাট সরকারি কলেজের সামনে সড়কে ওই ঘটনাটি ঘটার পর জানাজানি হলে এসএসসি পরীক্ষার্থী,সাধারন শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক মহল ছাড়াও গোটা জেলা, উপজেলা জুড়ে নানা শ্রেণি পেশার মানুষের মধ্যে উদ্ভেগ এবং ভীতি ছড়িয়ে পড়ে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network