২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মৌসুমীও কি প্রবাসী হচ্ছেন

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী করোনাকালেও নিয়মিত অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তার রয়েছে সরব উপস্থিতি।

নানা ধরনের সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডেও সারা বছর ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। এসব ব্যস্ততার মধ্যেই তার একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে আমেরিকায় উড়াল দিয়েছেন মৌসুমী।

উপলক্ষ একমাত্র মেয়েকে আমেরিকার শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করা। সেখানে গিয়ে তিনি উঠেছেন ছোটবোন ইরিন জামানের বাসায়।

অল্প কিছুদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে। তবে এবার মৌসুমীর আমেরিকায় যাওয়ার পর ঢাকাই শোবিজে গুঞ্জন ছড়িয়েছে যে মৌসুমী আমেরিকায় স্থায়ী হচ্ছেন। যার প্রথম পদক্ষেপ হিসেবে তিনি এবার নাকি অফিসিয়ালি আবেদন করবেন।

পর্যায়ক্রমে অন্যান্য ধাপগুলো অতিক্রম করে নাগরিকত্ব নেওয়ার পরিকল্পনা আছে তার। তবে বিষয়টি প্রসঙ্গে মৌসুমী কোনো প্রতিক্রিয়া দেননি।

তিনি আসলেই আমেরিকায় স্থায়ী হচ্ছেন কিনা- এ বিষয়ে দেশে ফিরে বিস্তারিত ব্যাখা করবেন বলে জানা গেছে। এদিকে মৌসুমীর হাতে এখনো রয়েছে বেশ কিছু কাজ।

সম্প্রতি শেষ হয়েছে তার তিনটি চলচ্চিত্রের শুটিং। এগুলো হলো মীর্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ‘ভাঙন’, জাহিদ হোসেনের ‘সোনার চর’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। তিনটি সিনেমাই সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network