৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দল ছেড়ে দিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। অধিনায়কত্ব হারানোর পরদিনই এলো এমন সিদ্ধান্ত।

আপডেট: জানুয়ারি ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দল ছেড়ে দিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। অধিনায়কত্ব হারানোর পরদিনই এলো এমন সিদ্ধান্ত।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শিবিরে নেমেছে অস্থিরতা। প্রথম চার ম্যাচের দুইটিতে জয় ও দুইটিতে হার নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে বসেও নেতৃত্ব হারাতে হয়েছে মিরাজকে। গতকালই জানা যায়, পল নিক্সনের হস্তক্ষেপেই মিরাজ অধিনায়কত্ব হারাতে হয়েছে। মিরাজ যেন নিজের পারফরম্যান্সে আরও মনোযোগ দিতে পারেন সেইজন্যই নাকি নিক্সন তাকে অধিনায়কত্ব থেকে সরাতে বলেছিলেন।

তবে পরিস্থিতি আরও ঘোলাটে হয়ে উঠেছে। টিম ম্যানেজমেন্টের সাথে বনিবনা হচ্ছে না সাবেক অধিনায়ক মিরাজের। এক পর্যায়ে মিরাজ সিদ্ধান্ত নিয়েছেন দল ছাড়ার। ফলে এই বিপিএলের বাকি অংশে আর খেলা হবে না এই অলরাউন্ডারের। যদিও তিনি দল ছাড়ার কারণ হিসেবে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, মায়ের অসুস্থতার কারণেই তিনি টুর্নামেন্টের মাঝপথে বাসায় ফিরছেন। আগামী রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে আসবেন মিরাজ।

প্রসঙ্গত, এবারের বিপিএলে শুরু থেকেই ব্যাট ও বল হাতে দারুণ ফর্মে ছিলেন এই অলরাউন্ডার। দলের পাঁচ ম্যাচের পাঁচটিতেই খেলেছেন তিনি। ব্যাট হাতে ২০.৭৫ গড়ে করেছেন ৮৩ রান। বল হাতে শিকার করেছেন দলের পক্ষে সর্বোচ্চ ৯টি উইকেট। পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network