৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুব্রত সঞ্জীব এর টেলিছবি ‘সোনার মানুষ’

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

নাপিত চিত্তরঞ্জন, ছেলে সত্য এবং স্ত্রী সীমাকে নিয়ে সুখের সংসার। সব কিছু থাকতেও তার মনে একটাই কষ্ট, সে তার মায়ের সেবা করার সুযোগ পায়নি। এক দিন তার স্ত্রী তাকে বলে দেশের সেবা করলেই মায়ের সেবা হয়। চিত্তরঞ্জন শীল চিন্তায় পড়ে যায় তার তো তেমন টাকা-পয়সা নেই সে কীভাবে দেশের সেবা করবে। চিত্ত জানতে পারে হাসলে মানুষের হার্ট ভালো থাকে। মানুষ বেশি দিন বেঁচে থাকে। তাই চিত্ত মানুষকে হাসিয়ে দেশের সেবা করার চেষ্টা করে। চিত্ত গ্রামের সব থেকে জনপ্রিয় মানুষে পরিণত হয়। যা মেনে নিতে পারে না গ্রামের চেয়ারম্যান। চিত্তর জীবনে নেমে আসে কালো অন্ধকার মুহূর্ত। তাকে অন্য নারীর সঙ্গে পরকীয়ার মিথ্যা অপবাদ দিয়ে গ্রামছাড়া করে চেয়ারম্যান। হারিয়ে যায় সোনার মানুষরা।

এভাবেই টেলিছবি ‘সোনার মানুষ’-এর গল্পটি এগিয়ে যায়। রশিদুর রহমানের রচনায় টেলিছবিটির গল্প ও নির্মাণে সুব্রত সঞ্জীব। এটিতে চিত্তরঞ্জন শীলের চরিত্রে মীর সাব্বির ও তাঁর স্ত্রী সীমার ভূমিকায় রয়েছেন মৌসুমী হামিদ। আরও রয়েছেন দেবাশীষ চক্রবর্তী, অগ্রগামী সাম্য, ডিউক আসাদ, ফাহিমা সুলতানা, সানিয়া, আজিজ শাহিন, মন্টু বৈদ্য প্রমুখ। এই ঈদে প্রচারিত হবে টেলিছবিটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network