৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় আহত-৪১

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ চরমোনাই মাহফিলগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পরে কমপক্ষে ৪১ জন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সকলের বাড়ি যশোর জেলার বিভিন্ন এলাকায়। বুধবার দিবাগত ভোররাতে ঢাকা-বরিশাল মহাসড়কের আশোকাঠী নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেলাল হোসেন জানান, এমএম পরিবহন নামের একটি বাস যশোর থেকে বরিশালের চরমোনাই পীরের মাহফিলে যাচ্ছিলো। পথিমধ্যে আশোকাঠী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ৪১ জন বাস যাত্রী আহত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network