৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পটুয়াখালীতে ১৮ লাখ বাগদা চিংড়ির রেণু জব্দ

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীতে ১৮ লাখ বাগদা চিংড়ির রেণু জব্দ । প্লাস্টিকের ড্রামে করে বাগেরহাট ও খুলনার উদ্দেশ্যে নেওয়া হচ্ছিল রেণুগুলো

পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লাউকাঠি ব্রিজের টোলপ্লাজায় তল্লাশি চালিয়ে ১৮ লাখ বাগদা চিংড়ির রেণু জব্দ করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। এসময় অবৈধভাবে চিংড়ি পরিবহনের দায়ে আল মামুন নামের এক ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

জব্দ চিংড়ির রেণু জেলার কলাপাড়া উপজেলার আন্দারমানিক নদীতে অবমুক্ত করা হয়েছে।

দুপুরে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোস্পানী কমান্ডার শহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পটুয়াখালী জেলার কুয়াকাটার মহিপুর থানার বিভিন্ন এলাকা থেকে অবৈধ মাছ ব্যবসায়ীরা বাগদা চিংড়ির রেণু সংগ্রহ করে বাগেরহাট এবং খুলনার উদ্দেশ্যে ট্রাকে করে নিয়ে যাচ্ছিলেন। এ সংবাদ পেয়ে র‍্যাবের একটি আভিযানিক দল টোলপ্লাজা এলাকায় চেকপোস্ট বসিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ৭১টি প্লাস্টিকের ড্রামে থাকা ১৮ লাখ বাগদা চিংড়ির রেণু জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৩০ লাখ টাকা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network