৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে পবিত্র রমজানে টিসিবির পরিকল্পনা ও কৌশল বাস্তবায়ন বিষয়ক সভা

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, বাবুগঞ্জ
বরিশালের বাবুগঞ্জে  পবিত্র রমজান উপলক্ষে টিসিবির পরিকল্পনা ও কৌশল বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (২৪ ফেব্রুয়ারী) সকাল  ১১ টায় বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতির বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আমীনুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, রমজান মাসে মানুষের যেন কষ্ট না হয়, এসময় নায্যমূল্যে যেন মানুষ পণ্য ক্রয় করতে পারে এবং পণ্য সামগ্রী যেন মানুষের নাগালের মধ্যে থাকে তার জন্যে বানিজ্য মন্ত্রণালয় কিছু কর্মকৌশল এবং পরিকল্পনা নির্ধারণ করেছেন।
তিনি বলেন যারা প্রকৃতপক্ষে টিসিবির পণ্য পাওয়ার উপযোগী তাদের জন্যে তালিকা করা হচ্ছে এবং ফ্যামেলী কার্ড করা হবে। কার্ড ছাড়া কারো কাছে টিসিবি’র পণ্য বিক্রির কোন সুযোগ নেই। আমাদের দেখতে হবে যারা সুবিধাবঞ্চিত এবং প্রকৃত অর্থে যাদের এই সরকারি সাহায্যের প্রয়োজন তারাই যেন এই কার্ডটি পায়।
তিনি আরো বলেন, এটা অনেক বড় দায়িত্ব আমাদের কাছে এসেছে। অনেকবড় একটি কর্মযজ্ঞ। আগামী রমজানের আগে আমাদের এ দায়িত্ব সফলভাবে পালন করতে হবে।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মৃধা. মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন, জাতীয় পার্টির আহবায়ক মো. মকিতুর রহমান কিসলু, ওয়ার্কার্স পার্টির সম্পাদক মো.শাহিন মাহমুদ, দেহেরগতি ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন রাঢ়ী, মাধবপাশা ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, ইউপি সচিব মো. তারিকুল ইসলাম চৌধুরী, আবুল বাসার, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম প্রমূখ।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network