৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা।

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হিজরা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির হোসেন চৌকিদারকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

২৪ ফেব্রুয়ারি বেলা ১২ টার দিকে মনির হোসেন চৌকিদার মেমানিয়া ইউনিয়ন পরিষদ থেকে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে ডিগ্রিরচর নামক এলাকায় দুর্বৃত্তরা পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে ঘটনাস্থলে বাম হাতের ৩ আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। মনির হোসেন চৌকিদার অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা আত্মগোপনে চলে যায় এমনটাই জানিয়েছেন স্থানীয় লতিফ খান।
স্থানীয়রা আহত মনির হোসেন চৌকিদারকে উদ্ধার করে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আহত মনির হোসেন আশঙ্কাজনক হওয়ায় কর্মরত চিকিৎসক ডাক্তার শাহারাজ হায়াত উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম প্রেরণ করে।

কারা কুপিয়ে জখম করেছে এ ব্যাপারে জানতে চাইলে আহত মনির হোসেন জানায় একই এলাকার লতিফ মৃধা, সোহাগ, সজীব, ফারুক, মঈনউদ্দীন, লিমন, নজরুলসহ দশ-বারোজন।

অভিযোগ সূত্রে জানা যায় গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনির হোসেন চৌকিদার ও লতিফ মৃধা একই ওয়ার্ডে ইউপি নির্বাচন করে।

ওই নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছিল এক পর্যায়ে নির্বাচনের পূর্ব মুহূর্তে মনির হোসেনকে দুই ্ মামলার অভিযোগে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। জেলহাজতে থেকেই মনির ইউপি সদস্য নির্বাচিত হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার জানায় ঘটনাটি দুঃখজনক ঘটনা পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অসুস্থ মনির হোসেনকে হিজরা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। তিনি আরো বলেন নির্বাচনের জেরেই এই ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে হিজলা থানা অফিসার ইনচার্জ ইউনুস মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এমনকি এই ঘটনায় আহত মনির হোসেন স্বীকারোক্তি অনুযায়ী লতিফ মৃধা আটক করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network