৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, সাহিত্যিক, কবি, সংগঠক রকিবুল হাসান বুলবুল এর চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

আপডেট: মার্চ ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।

বিশিষ্ট শিক্ষাবিদ, সাহিত্যিক, কবি, সংগঠক রকিবুল হাসান বুলবুল এর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।
১৬ মার্চ সন্ধ্যায় নর্থবেঙ্গল ফাউন্ডেশনের উদ্যোগে বইবাড়িতে তাঁর জন্য দোয়া মহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।
ফাউন্ডেশনের সভাপতি মুক্তিযোদ্ধা আকবর হোসেন এর সভাপতিত্বে এসময় স্মৃতিচারণ করেন, কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী এ্যাড. জোবাইদুল ইসলাম বুলেট, শিক্ষাবিদ বনোমালি পাল, বিশিষ্ট কবি ও সাংবাদিক মাহবুবুল ইসলাম, অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেঞ্জু, নজরুল পাঠাগারের সাধারণ সম্পাদক রশীদুস সুলতান বাবলু, বুলবুল ভাইয়ের বোন জামাই ড. সুলতান তালুকদার, ছোটো ছেলে সৌরভ, বিভাগীয় লেখক পরিষদ রংপুর এর সাধারণ সম্পাদক জাকির আহমদ প্রমুখ।
দোয়া পরিচালনা করেন, হামিদুল ইসলাম।
এদিকে রাতে সম্মিলিত লেখক সমাজ, রংপুরের উদ্দোগে রঙ্গপুর সাহিত্য পরিষৎ মিলনায়তনে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন, বুলবুল ভাইয়ের ছোটো ছেলে সৌরভ, ছান্দসিক সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি রেজাউল করিম মুকুল, সাধারণ সম্পাদক সোহানুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক শ্রাবণ বাঙালি, জাতীয় কবিতা পরিষদ রংপুর এর সাধারণ সম্পাদক মনজিল মুরাদ লাভলু, সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য আউয়াল, রংপুর সাহিত্য ও সংস্কৃতি পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, ছড়া সংসদ, রংপুরের সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন, বিভাগীয় লেখক পরিষদের রংপুর জেলা কমিটির সভাপতি এটিএম মোর্শেদ, কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক জাকির আহমদ, দপ্তর সম্পাদক সরকার বাবলু, আন্তর্জাতিক ও বহির্যোগাযোগ বিষয়ক সম্পাদক নুর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক নুর উন নবী প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network