১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আপডেট: জুন ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে দৈনিক যায়যায়দিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৬ জুন) বিকালে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ফারুক খানের সভাপতিত্বে ও যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি অমিতাভ দাস অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি উত্তম গোলদার, মো. কামরুজ্জামান বাধঁন, সাধারণ সম্পাদক মো. সোহাগ হোসেন প্রমুখ। এসময় দৈনিক গণজাগরণ প্রতিনিধি মো. নাসির উদ্দীন মাষ্টার, মানবকণ্ঠ প্রতিনিধি আবদুল ওয়াদুদ, মুক্ত খবর প্রতিনিধি মো. সিদ্দিকুর রহমান, সংবাদ প্রতিনিধি মো. আবদুর রহিম সজল ও ইনকিলাব প্রতিনিধি মেহেদী হাসান মুবিন প্রমূখ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network