৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি থানায় রহস্যজনক চুরি মামলা

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।।
বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের রাংগা গ্রামে প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি।
ডাকাতরা যাওয়ার পথে প্রবাসীর পরিবারকে প্রাণনাশের হুমকি।
জানা যায় রঙ্গা গ্রামের নূর মোহাম্মদ আকন এর ছেলে প্রবাসী জহিরুল ইসলাম এর বসত করে ৩১ আগস্ট দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে সঙ্ঘবদ্ধ একটি ডাকাত চক্র নামে মাত্র সিধোল কাটে। ডাকাতচক্র ঘরের দরজা লাথি মেরে ভেঙে ঘরে প্রবেশ করে ঘুমন্ত কয়েক জনকে হাত পা বেঁধে মারধর করে দেশীয় অস্ত্র শস্ত্র তাক করে মেরে ফেলার হুমকি প্রদান করে আলমারি ও সুকেশের চাবি নিয়ে স্বর্ণ অলংকার এবং ঘরে থাকা নগদ টাকা, তিনটি দামি মোবাইল সেট, চারটি বিদেশি টসলাইট এবং প্রবাসীর পাসপোর্ট নিয়ে যায় ডাকাত চক্র। সংঘবদ্ধ ডাকাতদের মধ্যে কারো মুখে মুখোশ আবার কেউবা খোলা মুখে।
ডাকাত চক্র ডাকাতি শেষে হুংকার দিয়ে বলে যদি থানায় কোন মামলা করো তাহলে পরবর্তীতে এসে তোমাদেরকে জবাই করে মেরে ফেলবো।
এছাড়াও উপজেলা বিভিন্ন এলাকায় প্রতি রাতেই ৭/৮ টি ঘরে সিদকেটে চুরির ঘটনা ঘটলে পুলিশ প্রশাসনের তেমন কোন তৎপরতা চোখে পড়েনি।
এঘটনায় প্রবাসী জহিরুল ইসলাম বাদী হয়ে পহেলা নভেম্বর হিজলা থানায় একটি মামলা দায়ের করে মামলা নাম্বার ২।
ডাকাতের ঘটনায় কেন চুরি মামলা হয়েছে এমন প্রশ্নের উত্তরে মামলার তদন্ত কর্মকর্তা হিজলা থানার এসআই ফরিদ উদ্দিন জানায় চুরি পরবর্তী দস্যুতার ঘটনা ঘটিয়েছে চক্রটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network