৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর ককটেল বিস্ফোরণ,থানায় মামলা

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা
ভোলার বোরহানউদ্দিনে পৌর ৪ নং ওয়ার্ডের আইডিয়াল স্কুল সংলগ্ন শহিদ খানের বাসার সামনে মেইন সড়কে ৩ টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
১ লা ফেব্রুয়ারি বুধবার দিবাগত রাত ১২ টা ১৫ মিনিটে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরণের আলামত এবং ২ তাজা ককটেল অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে।
বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পি অভিযোগ করে বলেন,বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ,ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের নেতাকর্মীদের জরুরি বৈঠক শেষে বাড়ি ফেরার পথে বিএনপির নেতাকর্মীরা ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর আকস্মিক ককটেল নিক্ষেপ করার চেষ্টা করে তবে ছাত্রলীগের কয়েকটি ইউনিটের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকায় তারা হামলাকারীদের প্রতিহত করতে সক্ষম হয়েছে।
ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম সিকদার ও বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন,ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর বিএনপির কিছু সন্ত্রাসীরা আক্রমণ চালিয়েছে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে ছাত্রলীগের ওপর যারা হামলা ঘটিয়েছে তাদের জবাব রাজপথে দেওয়া হবে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মুন্নাজান বলেন,প্রোগ্রাম শেষে রাতে ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে বিএনপি-জামাতের কিছু নেতাকর্মীরা আমাদের উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের কর্মীদের ওপর ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে এসে থানা পুলিশ কে অবহিত করি,তিনি জানান এ ঘটনায় তারা কাউকে সনাক্ত করতে না পারলে ও সন্দেহজনক ভাবে ১৩ জনকে ও অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
এদিকে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর তাজউদ্দীন খান,বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বুধবার বিকালে জানান,ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর
বিস্ফোরণের ঘটনা ঘটেছে এমন সংবাদ জানতে পেরে ঘটনাস্থলে পরিদর্শন করেছি এবং ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ২ টি ককটেল উদ্ধার করা হয়েছে।
এ সময় তিনি জানান,বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এ ঘটনায় বিএনপির ১৩ জন সহ আরো অজ্ঞাত ৩০-৪০ আসামী করে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network