৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ৯১০ পিস ইয়াবা সহ যুবক আটক

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএমের দিক-নির্দেশনায় অফিসার ইনচার্জ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল জেলা গোয়েন্দা শাখার তত্ত্বাবধানে, লালমোহন থানাধীন রামগঞ্জ ইউনিয়ন হতে ৯১০ পিস ইয়াবা সহ নাইম(২২) নামে এক যুবককে আটক করেছে ভোলা ডিবি পুলিশের সাইবার টিম।

মঙ্গলবার ৩১ জানুয়ারি রাতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উপ-পরিদর্শক মোঃ মোহাইমিনুল ইসলাম শাওনের নেতৃত্বে রনাগঞ্জ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত নাঈম উপজেলার রমাগঞ্জ গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে।
সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের পরিদর্শক মো. জহিরুল ইসলাম কামাল জানান, আটককৃত মাদক ব্যবসায়ি নাঈম বিভিন্ন কৌশলে মাদক সরবরাহ করতেন। দীর্ঘদিন যাবত সে মাদকের সঙ্গে সম্পৃক্ত। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের সদস্যরা খুব কৌশলে তাকে আটক করেছে।
এসময় তার কাছ থেকে নগদ এক হাজার পাঁচশত টাকা উদ্ধার করা হয়েছে।
বুধবার সকালে আটককৃত যুবককে মাদক মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network