৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোম ঢাকা রুটের ফ্লাইট পুনরায় চালু করার দাবী জানিয়ে আলোচনা সভা

আপডেট: এপ্রিল ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালী প্রতিনিধিঃ
রোম ঢাকা রুটের ফ্লাইট পুনরায় চালু করার
দাবী জানিয়ে এবং
প্রবাসীদের স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করার প্রত্যয় নিয়ে সংক্ষিপ্ত আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ প্রবাসী কল্যান পরিষদ ইতালি। রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দূতাবাসের প্রথম সচিব (শ্রম ও কল্যাণ) আসিফ এনাম সিদ্দিকী , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রী ডক্টর এ.কে আব্দুল মোমেনের রাজনৈতিক প্রটোকল কর্মকর্তা মোঃ সোহাগ আহমদ অয়েছ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অলি উদ্দিন শামীম এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মোল্লা।
এই সময় সভাপতি অলি উদ্দিন শামীম প্রায় দুই লক্ষাধিক প্রবাসী বাংলাদেশিদের বসবাস এই ইতালিতে পুনরায় ঢাকা ফ্লাইট চালু করার বিষয় নিয়ে কয়েকদিন আগে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এম.পির সাথে এই সংগঠনের নেতৃবৃন্দদের সঙ্গে একটি ফলপ্রসূ আলোচনা হয় তা ব্যক্ত করেন।
এই সময় বিশেষ অতিথি সোহাগ আহমদ অয়েছ বলেন এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক পররাষ্ট্র মন্ত্রী, তিনি প্রবাসীদের বিভিন্ন যে সমস্যা গুলো রয়েছে তার সমাধানের লক্ষেই কাজ করতে চান, প্রবাসীদের প্রতিটি দাবী ও চাওয়া গুলোকে পর্যবেক্ষণ ও প্রয়োজনীয়তার ভিত্তিতে বাস্তবায়নের পথে কাজ করবে এই সংগঠন।
অনুষ্ঠানে ও অনন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইতাল বাংলা সমন্বয় ও উন্নয়ন সমিতির সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির সভাপতি নায়েব আলী, নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালির সভাপতি জাহাঙ্গীর আলম, সেন্তসেল্লে ঐক্য পরিষদের সভাপতি ইসরাফিল বারি, বিশ্ব সঙ্গীত কেন্দ্র ইতালির প্রতিষ্ঠাতা কাজী জাকারিয়া‌, দৈনিক জন্মভূমি সম্পাদক বেলাল হোসেন, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সহ সভাপতি রুবেল আহমেদ, ভিক্টোরিয়া বাজার ব্যবসায়ী সমিতি ইতালি সাধারণ সম্পাদক তারেক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল, ইসলামি আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তরপিনাত্তারা মুসলিম সেন্টার জামে মসজিদের খতিব মাওলানা হুমায়ুন রশীদ রাজী‌।
এ সময় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ‌ সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, সহ সভাপতি লায়লা শাহ, হাসাদুর রহমান হান্নান, শরীফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দা মাসুদা আক্তার, আশরাফুল আলম রিকন, কোষাধক্ষ্য লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক খান রবিন, মহিলা সম্পাদিকা আখি সীমা কাওসার, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন, সম্মানিত সদস্য শাহীন খলিল কাওসার, নাজমুল আহসান তুহিন, আমিনুল ইসলাম রাসেল
সহমহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালি, মহিলা সংস্থা ইতালি, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, পাবনা জেলা সমিতি, সহ ের আরোও বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network