২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির তরিনোর সফল ব্যবসায়ী লুৎফুর সরকারকে সংবর্ধনা

আপডেট: মে ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি
ফ্রান্স অনুষ্ঠিত পজিটিভ বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠানে ইতালির সফল ব্যবসায়ী হিসেবে ইতালির তোরিনোর বিশিষ্ট ব্যবসায়ী সরকার গ্রূপের চেয়ারম্যান লুৎফুর সরকার কে এওয়ার্ড প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব। লুৎফুর সরকারের এই সম্মানে তোরিনো প্রবাসীদের আয়োজনে স্থানীয় একটি হলরুমে সংবর্ধনা প্রদান করা হয়। তরিনো কমিউনিটি নেতা তরিনো বিএনপির সাবেক উপদেষ্টা মিলন মিয়ার সভাপতিত্বে যুবনেতা রিমন আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি বৃহত্তর কুমিল্লা সমিতি তরিনোর সভাপতি লুৎফুর সরকার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা তরিনো বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা এবিএম আসাদ উল্লাহ ,তরিনো আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন,বৃহত্তর ঢাকা সমিতি তরিনোর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার খান ,ইতালি বিএনপির যুগ্ম সম্পাদক কামরুল হাসান ,তরিনো আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রশিদ পেদা ,সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু ,তরিনো সিলেট সমিতির সভাপতি আব্দুল জলিল,বৃহত্তর কুমিল্লা সমিতির প্রধান উপদেষ্টা খোকন সরকার , সাধারণ সম্পাদক লিটন সরকার,ভৈরব সমিতির সিনিয়র সহ সভাপতি শামিমুল হুদা,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান ,ঢাকা সমিতির সভাপতি আলেক্সান মোল্লা ,সাংস্কৃতিক সম্পাদিকা ইভা আক্তার লাকী ,বিশিষ্ট ব্যবসায়ী রণজিৎ পাল সহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ।
আলোচনা শেষে লুৎফুর সরকারকে ফুলেল শুভেচ্ছা জানান তরিনো আওয়ামীলীগ ,তরিনো বিএনপি ,বৃহত্তর ঢাকা সমিতি ,বৃহত্তর কুমিল্লা সমিতি,বৃহত্তর সিলেট সমিতি ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতি,ভৈরব সমিতি,ঢাকা জেলা সমিতি মাদারীপুর সমিতি নেতৃবৃন্দ।
সংবর্ধিত লুৎফুর সরকার তার বক্তব্যে বলেন এই সম্মাননাঅর্জন করায় তিনি তার সম্মাননা তরিনো সকল প্রবাসী বাংলাদেশিদের জন্য উৎসর্গ করেছেন এবং এই সংবর্ধনা আয়োজনের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network