৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষার্থীর

আপডেট: মে ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (প্রতিনিধি) ঝালকাঠি:

ঝালকাঠির নলছিটিতে পল্লী বিদ্যুৎতের লাইনের তার ছিঁড়ে পড়ে মোঃ তাহসিন খলিফা(৯) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মে ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের সরমহল গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিহত শিশুর ফুপা সরোয়ার হোসেন টিপু নিশ্চিত করেছেন।

নিহত মোঃ তাহসিন খলিফা(৯)ওই এলাকার দিনমজুর শাহ আলী খলীফার ছেলে ও সরমহল ছায়েদিয়া এমদাদুল তামিল ইসলামিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

ছেলেটির ফুপা সরোয়ার হোসেন টিপু জানান,তাহসিন মাদরাসা থেকে পরীক্ষা দিয়ে বাড়িতে ফিরছিলো। এসময় পল্লী বিদ্যুৎতে মেইন লাইনের তার ছিঁড়ে শরীরের ওপর পড়ে এবং বুকের এক পাশ পুড়ে গেছে । আমরা উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কতব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। আমরা পল্লী বিদ্যুৎতের অফিসে একাধিকবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেনি। যদি সাথে সাথে ফোন রিসিভ করতো তাহলে ওরে বাঁচানো যেতো।

ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ কেফায়েত উল্লাহ্ বলেন, আমরা ঘটনাস্থলে লোক পাঠাচ্ছি।যদি অফিস থেকে ফোন রিসিভ না করে থাকে তাহলে তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কুশঙ্গল ইউনিয়নে চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার বলেন, বিদ্যুতের তার পড়ে শিশুটির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আমরা মর্মাহত।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, থানাপুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network