২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কানে ট্রলের শিকার ঐশ্বরিয়া

আপডেট: মে ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথম দুদিনে বলিউডের অনেকেরই দেখা মিলেছে লালগালিচা হয়ে ভারতীয় প্যাভিলিয়নে। কিন্তু দেখা মিলছিল না বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইকে। অবশেষে উৎসবের তৃতীয় দিনে এসে চমকে দিলেন সবাইকে।

১৮ মে বিকালে (কানের স্থানীয় সময়) লালগালিচা যেন আরও গাঢ় হয়ে ধরা দিল। যথারীতি এবারও ঐশ্বরিয়া দেখালেন ফ্যাশন চমক। যেমনটা গত তিন দিনে ধরা পড়েনি।

দুদিন কান হোটেলে অনেকটা নিভৃতে থেকে বিস্ফোরক হয়ে ধরা দেওয়ার মতোই ছিল ঘটনাটি। ঐশ্বরিয়া এদিন হাজির হলেন কালো-রুপালি লম্বা গাউন গায়ে জড়িয়ে। গাউনের সঙ্গে ম্যাচ করে বচ্চনবধূ মাথা ঢেকেছেন ভিন্নমাত্রার এক হুডিতে। সঙ্গে কোমর বরাবর লম্বা একটা ব্ল্যাক বো।

তবে ঐশ্বরিয়ার এমন লুক দেখেও নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়লেন না। একজন লেখেন— ‘ওই রকম অ্যালুমিনিয়াম ফয়েল জড়িয়ে রেড কার্পেটে কেন?’

অপর একজন লেখেন, ‘বোরকা পরেছে নাকি? ওটা কী ধরনের পোশাক?’

কেউ কেউ আবার ঐশ্বরিয়াকে জাপানি পুতুল বলেও ট্রল করেন। তবে গুণমুগ্ধরা অবশ্য ঐশ্বরিয়াকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

ঐশ্বর্যের এই লুক হিট না মিস তা নিয়ে বিতর্ক থাকতে পারে। তবে কানের মঞ্চে ঐশ্বর্য বরাবারই কাঙ্ক্ষিত। ভাবতে অবাক লাগলেও ২০০২ সাল থেকে একটানা ২১ বার কানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন রাই সুন্দরী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network