২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সৌন্দর্য নারীকে কনফিডেন্ট করে তোলে-মিম

আপডেট: জুন ৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বলেন, সৌন্দর্য নারীকে কনফিডেন্ট করে তোলে তাই এগিয়ে যেতে সৌন্দর্যের দিকে গুরুত্ব দিতে হবে। সুন্দর্য মানে শুধু ত্বক ফর্সা নয় মনটাও সুন্দর হতে হবে। আমি যে প্রোডাক্ট এর সাথে কাজ করি সেই প্রোডাক্ট আগে নিজে ব্যবহার করি। কারন আমি জানি আমাকে দেখে মানুষ প্রোডাক্ট ব্যবহার করবে তাই আমারও কিছু দায়বদ্ধতা থেকে যায়। তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানের সঙ্গে পরিচয় আমার আরো আগে থেকে কিন্তু এখন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করলাম। আমরা যারা প্রতিদিন মেকআপ নিয়ে থাকতে হয়, রোদে পড়তে হয় সেজন্য আমাদের স্কিন কেয়ার টা খুবই জরুরী।

আগে বাংলাদেশে এত ভালো বিউটি কেয়ার ছিল না, আমাদের বাহিরে যেতে হতো এখন বাংলাদেশে বিশ্বমানের এই বিউটি কেয়ার প্রোডাক্ট রয়েছে এটা আমাদের জন্য খুবই ভালো কথা। স্কিন অ্যান্ড বিউটি কেয়ার প্রোডাক্ট বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তির অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পাইওনিয়ার বায়োজিন কসমেসিউটিক্যালসের ঢাকা মিরপুরের ডিওএইচএস এ অবস্থিত প্রধান কার্যালয়ে বুধবার এ চুক্তি স্বাক্ষর করেন মিম।

এক বছরের জন্য বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন এ নন্দিত অভিনেত্রী।

প্রসঙ্গত, বর্তমান সময়ের অন্যতম অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দেড় দশকের ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। ’পরাণ’, ‘দামাল’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি কাজ করেছেন ইউনিসেফ সহ বেশ কয়েকটি কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে। এবার বায়োজিনের শুভেচ্ছাদূত হলেন এই অভিনেত্রী। আসছে ঈদে ৫ মহাদেশে একযোগে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘অন্তর্জাল’। এরই মধ্যে ছবির পোস্টার উন্মোচন করা হয়েছে।

সাইবার থ্রিলার গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। এতে মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম, সুনেহরা প্রমুখ। এছাড়া ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। এতে মিমের বিপরীতে দেখা যাবে অভিনেতা এস এফ নাঈমকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network