২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহতের ঘটনায় ১৩ জনকে আসামি করে মামলা।

আপডেট: জুলাই ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ আতাউল্লাহ(২০) নামের এক কলেজ পড়ুয়া ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। গত বুধবার রাত ৯টায় সুবিদখালী পোষ্ট অফিসের সামনে ঘটনাটি ঘটে। আহত আতাউল্লাহ উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মো:আবদুস ছত্তার হাওলাদারের ছেলে ও ঢাকা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র। উক্ত ঘটনায় ০১/০৭/২০২৩ তারিখ শনিবার আহত মো:আতাউল্লাহর পিতা বাদী হয়ে ১৩ জনকে আসামি করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায় মির্জাগঞ্জ ইয়ার উদ্দিন খলিফা দরবার শরীফে ২৯ মার্চ ২০২৩ তারিখের বার্ষিক মাহফিলে এই কিশোর গ্যাংয়ের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে মো: আতাউল্লাহর সাথে বিরোধের সৃষ্টি হয়। গত ২৮ জুন ২০২৩ তারিখ বিকেলে ফুটবল খেলতে গিয়ে পায়ে সামান্য ব্যথা পেয়ে বাড়ি থেকে চিকিৎসার উদ্দেশ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে রাস্তায় পাশে পোষ্ট অফিসের সামনে পৌঁছলে আতাউল্লার গাড়ি গতিরোধ করে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার তাওহীদ,নিলয় সৈকত সহ আরো ১০-১৫ জন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এবং তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন, মানিব্যাগ ও হাতে থাকা ঘড়ি ছিনিয়ে নিয়ে যায়। এসময় আতাউল্লাহ প্রানে বাঁচতে ডাক চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এলে আক্রমণ কারীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগীতায় আতাউল্লাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও অবস্থার কোন উন্নতি না হওয়ার তাকে জাতীয় অর্থপেটিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু) তে পাঠানো হয় । ভুক্তভোগীর পিতা মো: আব্দুস ছাত্তার হাওলাদার বলেন আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এই সন্ত্রাসীরা হামলা চালায় আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ, আনোয়ার হোসেন বলেন, উক্ত ঘটনায় মামলা হয়েছে কিন্তু এখনো কাউকে আটক করা হয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network