৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

আপডেট: আগস্ট ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : শোকের মাস আগস্টের দশম দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন ঢাকা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ (এমপি) ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠা ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগেরসহ-সভাপতি খোকন শিকদার, শওকত শাহিন, মাছুদ চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবন্য, হাবিবুর রহমানসহ ঢাকা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সভাপতি বেনজির আহমেদ (এমপি) ও সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন বলেন, বঙ্গবন্ধুর হত্যার রায় আংশিক কায্যকর হয়েছে। বঙ্গবন্ধুর পলাতক খুনিরা এখনো পালিয়ে রয়েছে। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত। তারা মরোনোত্তর ফাঁসি দিতে হবে। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কয্যকর করার দাবী জানান তারা। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network